এন্ড্রয়েড এপস তৈরী | এন্ড্রয়েড এপস (android apps) তৈরী করা ফ্রি ওয়েবসাইট

প্রিয় বন্ধুরা আপনাদের মাঝে আজকে এই পোস্টে যে, বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি, আশা করি আপনাদের খুবই ভালো লাগবে আজকের মূল আলোচনার বিষয়টি হচ্ছে, আপনার হাতে থাকা স্মার্টফোন দিয়ে এন্ড্রয়েড এপস তৈরী কিভাবে করবেন। এন্ড্রয়েড এপস (android apps) তৈরী করার জন্য এই এই আর্টিকেলটি আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে বলে আমি মনে করি আপনি যদি এন্ড্রয়েড এপস (android apps) তৈরী  করার বিষয় জানতে আগ্রহী হয়ে থাকেন। তাহলে এই আর্টিকেলটি একদম শেষ পর্যন্ত ভালোভাবে পড়ুন।

বর্তমানে এখন, ই-কমার্স ব্যবসার জন্য Android অ্যাপ্লিকেশান কিভাবে তৈরি করতে হয়। তা আজকে আমি আপনাদের সুন্দর ভাবে দেখিয়ে দিব কিভাবে এন্ড্রয়েড এপস তৈরী কিভাবে করবেন। তবে Android Apps তৈরী এটি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে।

বন্ধুরা, এছাড়া Android app তৈরি করার ফ্রি ওয়েবসাইট অনলাইনে অনেক পাবেন। তবে, ই-কমার্স apps তৈরি করার জন্য আমি আপনাকে একটি সম্পূর্ণ নতুন অনলাইন ওয়েবসাইটের সাথে আপনাকে পরিচয় করিয়ে দেবো যাতে আপনি সম্পূর্ণ বিনামূল্যে কোন কোডিং ছাড়াই Professional Android Apps তৈরি করে নিতে পারবেন।

কিভাবে অ্যাপ তৈরি করা হয় | মোবাইল অ্যাপ তৈরি করতে কি কি শিখতে হয়

কিভাবে Android Apps তৈরী করা যায় how to app create bangla সাধারণত আমাদের যখন একটি এন্ড্রয়েড সফটওয়্যার তৈরি করার জন্য বিভিন্ন ধরনের কোডিং প্রোগ্রাম শিখতে হয়। তবে আপনাদের বোঝার সুবিধার জন্য এই পোস্টে আজকে আমি আপনাকে একটু ভিন্নভাবে দেখিয়ে দেবো।

এন্ড্রয়েড এপস তৈরী

বন্ধুরা, কিভাবে আপনি আপনার ব্যবসা প্রতিষ্ঠানের জন্য এন্ড্রয়েড এপস তৈরী করবেন। তার জন্য আপনার কোন কিছুর প্রয়োজন হবে না শুধুমাত্র আপনার হাতে থাকা একটি এন্ড্রয়েড মোবাইল কিংবা ল্যাপটপ দিয়ে  এবং আমি যে স্টেপ বাই স্টেপ গুলো আপনাকে শেয়ার করব সেগুলো আপনারা ভালোভাবে লক্ষ্য করবেন।

মোবাইল দিয়ে এপ তৈরি | নিজে app তৈরী করুন

এখন আমি আপনাদেরকে দেখিয়ে দেবো কিভাবে আপনি নিজে একটি এন্ড্রয়েড সফটওয়্যার তৈরি করতে পারবেন মোবাইলের সাহায্যে। Android apps তৈরি অবশ্যই এখন আমরা শুরু করতে যাচ্ছি, অ্যান্ড্রয়েড অ্যাপস বানানোর আর্টিকেলটি অবশ্যই এই স্টেপগুলো আপনাকে ভালোভাবে লক্ষ্য করতে হবে।

তাহলে আপনি খুব সহজ একটি ই-কমার্স অ্যাপস তৈরি করে ব্যবসা করতে পারবেন এতে কোনো ধরনের খরচ ছাড়াই আপনি Android apps তৈরি করে নিতে পারবেন চলুন সেই Android apps তৈরি নিয়ম।

অ্যাপ্লিকেশন তৈরি | এন্ড্রয়েড এপস ডেভেলপমেন্ট

প্রিয় বন্ধুরা, আপনি যদি আপনার ব্যবসা প্রতিষ্ঠানের জন্য একটি ভাল মানের অ্যাপস তৈরি করতে চান। তাহলে আপনাকে এখন আমি যে স্টেপগুলো শেয়ার করব এই স্টেপগুলো ভালোভাবে লক্ষ্য লক্ষ্য করতে হবে। আমি সুন্দর ভাবে আপনাদের বুঝার সুবিধার্থে লিস্ট করে দিচ্ছি।

প্রথমে আপনাকে,Android Software তৈরি করার জন্য এখানে ক্লিক করুন।

এরপর আপনার ব্যবসার নাম দিতে হবে।

এরপর আপনি বিভিন্ন ক্যাটাগরি দেখতে পাবেন। এখানে আপনি যে বিষয় নিয়ে ব্যবসা করেন সে ক্যাটাগরি সিলেক্ট করে দিতে হবে।

এরপর আপনার অ্যাপস এর কালার সেট আপ করতে হবে।

save & continue এই অপশনটিতে ক্লিক করতে হবে।

এরপর আপনার জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে।

এরপর আপনার জিমেইলে একটি ভেরিফিকেশন করার জন্য লিংক দেওয়া হবে ওখানে ক্লিক করে আপনার একাউন্ট ভেরিফাই করিয়ে নিতে হবে।

এরপর আপনি নিজে যে অ্যাপস তৈরি করেছেন। এটি ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিতে হবে।

কীভাবে বিনামূল্যে অ্যান্ড্রয়েড অ্যাপ তৈরি করবেন

প্রিয় বন্ধুরা, আমি Android apps বানানোর জন্য আপনাদের মাঝে যে আর্টিকেলটি শেয়ার করেছি। এটি যদি আপনি ভালোভাবে লক্ষ্য করেন তাহলে আপনি খুব সহজে একটি ই-কমার্স অ্যাপস তৈরি করে নিতে পারবেন। এটির মাধ্যমে আপনার ব্যবসাকে প্রমোট করতে পারবেন এবং খুব সহজে এই Android apps টির মাধ্যমে আপনার ই কমার্স ব্যবসা কন্ট্রোল করতে পারবেন।

আরো পড়ুন..

এছাড়া আপনি যদি বিভিন্ন ধরনের এন্ড্রয়েড সফটওয়্যার তৈরী করতে চান। তাহলে আমাদের ওয়েবসাইটের সাথে কানেক্টেড থাকুন। পুরো আর্টিকেল পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Leave a Comment