অনলাইনে ভিডিও দেখে আয় | পেমেন্ট পাবেন বিকাশে

অনলাইনে ভিডিও দেখে আয় : আমরা আজ এই পোস্টের মাধ্যমে আপনাকে দেখাবো কিভাবে ঘরে বসে অনলাইন ভিডিও দেখে  আয় করবেন।

অনলাইনে ভিডিও দেখে আয়
অনলাইনে ভিডিও দেখে আয়

আপনি যদি ভিডিও দেখে  আয় করতে চান তবে এই পোস্টটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। আমরা জানি বর্তমানে সব বয়সের মানুষ ভিডিও দেখতে পছন্দ করেন। উপরিউক্ত ভিডিও লোকেরা ফেসবুক, ইউটিউব, হটস্টার  ইত্যাদি প্ল্যাটফর্মের মাধ্যমে দেখতে অনেক পছন্দ করে।

আপনাদের জন্য একটি সুখবর হলো উপরিউক্ত প্ল্যাটফর্মের মাধ্যমে ভিডিও দেখার পাশা পাশি অনলাইন ইনকাম করতে পারবেন।

আপনার মনে প্রশ্ন হতে পারে যে, ভিডিও দেখে আবার ইনকাম করা যায় নাকি? আমি বলবো হ্যা যায়। আপনি ভিডিও দেখার পাশা পাশি পকেট খরচ চালানুর মতো টাকা উপার্জন করতে পারবেন ভিডিও দেখার মাধ্যমে।

আপনি যদি ভিডিও দেখে আয় করতে চান তবে এই পেজের পুরো আর্টিকেল মনযোগ দিয়ে শেষ পর্যন্ত পড়ুন। এখানে কিভাবে ভিডিও দেখতে হবে এবং কোথায় কোথায় ভিডিও দেখে করবেন তার বিস্তারিত তথ্য জনতে পারবেন।

ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২১

আমরা এখানে আপনাকে ধাপে ধাপে দেখাবো যে গুলো অনুসরণ করলে ভিডিও দেখে ভালো পরিমাণের টাকা ইনকাম করতে পারবেন। কি কি মোবাইল অ্যাপস দ্বারা ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন তার বিস্তারিত জানতে নিচের অংশ গুলো দেখুন।

০১। Irazoo অ্যাপের এর মাধ্যমে ভিডিও দেখে ইনকাম

আমরা জানি অনলাইনে অনেক ধরণের অ্যাপ রয়েছে যার মধ্যে Irazoo অ্যাপ অন্যতম। এই অ্যাপের মাধ্যমে অনলাইন এর শর্ট ভিডিও, মুভি, গান ইত্যাদি পাবেন। যে গুলো দেখে আপনি আনন্দ উপভোগ করতে পারবেন সেই সাথে ভিডিও গুলো দেখে আয়ও করতে পারবেন।

এই অ্যাপটি একটি ওয়েবসাইট দ্বারা পরিচালিত হয়। Irazoo.com ওয়েবসাইটে প্রবেশ করে ফেসবুক বা ই-মেইল দিয়ে রেজিস্ট্রেশন করে জয়েন্ট হতে পারবেন।

Irazoo তে জয়েন্ট হওয়ার পরে এখানে অনেক টাস্ক পাবেন যেমন: গেম খেলা, সার্ভে, ভিডিও ইত্যাদি। উক্ত কাজ গুলো সঠিক ভাবে করতে পারলে আপনি তার বিনিময়ে টাকা ইনকাম করতে পারবেন।

আপনারা এই অ্যাপ থেকে যে পরিমাণের টাকা উপার্জন করতে পারবেন তা আপনার Paypal একাউন্টের মাধ্যমে আপনার বিকাশ একাউন্টে ট্রান্সফার করতে পারবেন।

০২। Clipclaps অ্যাপ থেকে ভিডিও দেখে আয়

Clipclaps এটি একটি জনপ্রিয় অ্যাপস যা tiktok অ্যাপের মতো শর্ট ভিডিও তৈরির অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে আপনার তৈরি করা ভিডিও আপলোড করে উপার্জন করতে পারবেন এবং অন্যের ভিডিও দেখেও উপার্জন করতে পারবেন।

উপরিউক্ত অ্যাপের মাধ্যমে টাকা আয় করতে চাইলে আপনাকে প্রথমে অ্যাপটি ডাউনলোড করতে হবে। কারণ এই অ্যাপে এক-দুই মিনিট সময় নিয়ে ভিডিও দেখলে তার বিনিময়ে আপনি টাকা উপার্জন করতে পারবেন।

এই অ্যাপের মাধ্যমে কাজ করলে আপনি আরো অনেক সাইট থেকে আয় করতে পরবেন যেমন: আপনি যদি Clipclaps অ্যাপসটি আপনার বন্ধুদের সাথে রেফার করেন সেই রেফারের মাধ্যমেও আপনি টাকা আয় করতে পারবেন।

এখানে আপনাকে যে পরিমাণ টাকা উপার্জন করার সুযোগ দেওয়া হবে তা আপনি অল্প সময়ের মধ্যেই করতে পারবেন। এবং এখানে টাকার বদলে কয়েন দেওয়া হবে যা আপনাকে ডলার হিসেবে কনভার্ট করার মাধ্যমে প্রদান করবে সেই ডলার আপনি আপনার বিকাশের মাধ্যমে বা Paypal একাউন্টের মাধ্যমে ট্রান্সফার করতে পারবেন।

০৩। Watch & Earn অ্যাপে ভিডিও দেখে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

আপনি যদি উক্ত অ্যাপ এর মাধ্যমে টাকা উপার্জন করতে চান তবে সহজেই ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এটি একটি সত্যিকার অর্থে বিশ্বাসি অ্যাপ। বর্তমানে দেশের অনেক লোক এই অ্যাপ ব্যবহার করে হাজার হাজার টাকা উপার্জন করেছে নিজের ঘরে বসে।

আপনি কেন পিছিয়ে থাকবেন আপনি চাইলে আপনিও এই অ্যাপ ব্যবহার করে আয় করার সুযোগ পাবেন। এই অ্যাপের ভিডিও গুলো ইউটিউবের ফানি ভিডিও  এর মতো। এখানে আপনি যত ভিডিও দেখবেন তত বেশি টাকা আয় করতে পারবেন।

আরো পড়ুনঃ

আপনি যদি দিনে প্রায় ১০০ টি অধিক ভিডিও দেখতে পারেন তবে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। উপরিউক্ত ভিডিও গুলো একদম শর্ট ভিডিও গুলো ২-৩ মিনিটের হয়ে থাকে।

এই সময় গুলো আমরা নষ্ট না করে এই অ্যাপের মধ্যে কাজে লাগিয়ে ঘরে বসে হাজার হাজার টাকা আয় করা সম্ভব।

এই অ্যাপে কাজ করে যে পরিমাণের টাকা ইনকাম করবেন সেই টাকা আপনি Paypal একাউন্টের মাধ্যমে আপনার বিকাশ একাউন্টে ট্রান্সফার করতে পারবেন।

০৪। Inbox Dollar অ্যাপ থেকে ভিডিও দেখে আয়

এই অ্যাপ ব্যবহার করে আপনি প্রতি দিন ইনকাম করতে পারবেন। Inbox Dollar অ্যাপটি টাকা উপার্জন করার অ্যাপ। এই অ্যাপ ব্যবহার করে দেশের লোক অনলাইনে টাকা ইনকাম করছেন।

এখানে মজার বিষয় হলো এই অ্যাপে যখন আপনি Sign Up করবেন তখনি ০৫ ডলার বোনাস পেয়ে যাবেন। এই অ্যাপে মুভি ভিডিও, গানের ভিডিও, ফানি ভিডিও ইত্যাদি দেখে টাকা উপার্জন করতে পারবেন।

সময় নষ্ট না করে আজই এই অ্যাপটি ডাউনলোড করে আপনার স্মার্ট মোবাইল ফোন দিয়ে কাজ শুরু করতে পারবেন। এই কাজের জন্য আপনাকে কোন প্রকার টাকা খরচ করতে হবে না। এটি একটি ফ্রি অ্যাপ যার ফলে ভিডিও দেখে আয় করতে পারবেন ঘরে বসেই।

০৫। Vid Cash অ্যাপে ভিডিও দেখে টাকা আয়

আপনি কি Vid Cash অ্যাপ এর মাধ্যেমে ভিডিও দেখে টাকা আয় করতে চান। এই অ্যাপ ব্যবহার করে আপনি ভিডিও দেখে আয় করতে পারবেন এই অ্যাপে ভিডিও দেখে অনেক প্রতি দিন হাজার হাজার টাকা ইনকাম করছে। এই অ্যাপে আপনি যত বেশি ভিডিও দেখবেন তত বেশি টাকা আয় করতে পারবেন।

এই অ্যাপের মজার বিষয় হলো যখন আপনি Vid Cash অ্যাপ Sing Up করবেন তখন ৫০ টাকা বোনাস পাবেন। উক্ত বোনাসের টাকা আপনি সহজেই আপনার বিকাশ একাউন্টের মাধ্যমে নিতে পারবেন।

Vid Money অ্যাপ থেকে ভিডিও দেখে আয়

আপনি যদি Vid Money অ্যাপ থেকে ভিডিও দেখে টাকা উপার্জন করতে চান তবে আপনাকে অবশ্যই এই অ্যাপটি ডাউনলোড করতে হবে। এই অ্যাপের মাধ্যমে আপনি ঘরে বসে ভিডিও দেখে এবং  ভিডিও গুলো শেয়ার করে টাকা আয় করতে পারবেন।

এখানে আপনি ভিডিও দেখে এবং ভিডিও শেয়ার করে যে পরিমাণের কয়েন যোগ করতে পারবেন সেই কয়েন গুলো টাকাতে রুপান্ত করে আপনার বিকাশ একাউন্টে ট্রান্সফার করতে পারবেন।

এই অ্যাপে আরো সহজ উপায়ে টাকা উপর্জন করার উপায় হলো ভিডিও শেয়ার করে। আপনি যদি সোশ্যাল মিডিয়াতে যেমন ফেসবুক, টুইটার ইত্যাদিতে শেয়ার করেন তার বিনিময়ে আপনি কয়েন পাবেন সেই কয়েন টাকাতে রুপান্তর করে বিকাশে নিতে পারবেন।

০৪। ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ

গাইড ফর ভিডিও ইনকাম-গাইড ফর ভিডিও মার্কেটিং এই বাংলাদেশি অ্যাপ ব্যবহার করে আপনি অনলইনে আয় করতে পারবেন। আপনি যদি এই অ্যাপ ব্যবহার করেন তবে প্রতি মাসে হাজার হাজার টাকা আয় করতে পারবেন।

উক্ত অ্যাপে অনেক দিক নির্দেশনা রয়েছে যা আপনি অনুসরণ করে ইউটিউব চ্যানেল তৈরি করে আয় করতে পারবেন। বর্তমানে বিশ্বের ৯৫% মানুষ ইউটিউব ভিডিও দেখে। আপনি যদি ইউটিউব চ্যানেল তৈরি করে ভিডিও আপলোড করেন তবে টাকা আয় করতে পারবেন।

আরো পড়ুনঃ

ইউটিউব চ্যানেল তৈরি করার পরে লোকেরা কি ভাবে আপনার ভিডিও খুজে পাবে সেই বিষয়ে এই অ্যাপটি আপনাকে সাহায্য করবেন। এছাড়া কিভাবে ইউটিউব চ্যানেল তৈরি করে ভিডিও আপলোড করে উপার্জন করবেন সেই বিষয়ে বিস্তারিত তথ্য  সংগ্রহ করতে পারবেন এই অ্যাপের মাধ্যমে।

০৫। ভিডিও দেখে টাকা ইনকাম অ্যাপ

আমাদের এখানে উপরিউক্ত অ্যাপ ছাড়াও আরো অ্যাপ দেখাবো যার মাধ্যমে আপনি ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। তার জন্য নিচের অংশ গুলো আপনাকে অনুসরণ করতে হবে।

উক্ত অ্যাপ গুলো প্রয়োগ করে আপনি ভিডিও দেখে আয় করতে পারবেন নিজের ঘরে বসে। আপনি যদি ভিডিও দেখে টাকা ইনকাম করার ২০২১ গুলো ডাউনলোড করেন তবে আপনিও প্রতি দিন টাকা আয় করতে পারবেন।

আমাদের এই ওয়েবসাইটে জানতে পারলেন কি উপায়ে টাকা আয় করা যায়। আমরা এই পেজে যে সকল অ্যাপ আপনার সামনে তুলে ধরেছি সেই অ্যাপ গুলো দিয়ে আপনি টাকা ইনকাম করতে পারবেন। আমাদের এই পেজের সাথে থাকার জন্য ধন্যবাদ।

6 thoughts on “অনলাইনে ভিডিও দেখে আয় | পেমেন্ট পাবেন বিকাশে”

  1. মাননীয় বন্ধু
    শুভ সন্ধা, আমি ভারতীও আমি কিভাবে টাকা পাব ?
    ধন্যবাদ।

    Reply
  2. এখানে তো অনেক গুলো অ্যাপের কথা বলেছেন, কোন অ্যাপে কাজ করলে সরাসরি বিকাশে পেমেন্ট পাবো?

    Reply

Leave a Comment