ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়।

বন্ধুরা তোমরা কেমন আছো আশা করি ভালো আছো, তোমাদের মাঝে আজকে যে অনলাইনে ইনকামের বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি। তোমরা অনেকেই আছো অনলাইন থেকে ইনকাম করতে চাইতেছো, কিন্তু কোন গাইডলাইন পাচ্ছ না বা কিভাবে ইনকাম করব তাও তোমরা বুঝতে পারছ না।

তাই তোমরা কিভাবে অনলাইন থেকে ইনকাম করবে বা করতে পারবে এই পোস্টে তোমাদের মাঝে কিছু ইনকামের বিষয় তুলে ধরব আর দেরিনয়। প্রথমে যে বিষয়টি হচ্ছে ওয়েবসাইট, ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় এটা তোমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়।
ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়।

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়, একটা ওয়েবসাইট কেন গুরুত্বপূর্ণ বিষয় অবশ্যই আমি তোমাদেরকে সম্পূর্ণ বিষয় গুলো সুন্দর ভাবে এই পোস্টের মাধ্যমে শেয়ার করব অবশ্যই তুমি ভালোভাবে এই পোস্ট মনোযোগ সহকারে পড়বে।

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় - ভবিষ্যৎ তৈরি করুন নিজেই

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় এবং আপনার নিজের ভবিষ্যৎ নিজে তৈরী করুন এই কথাটি বুঝিয়ে দিচ্ছি, একটা ওয়েবসাইট আপনার ভবিষ্যতের জন্য কেমন হতে পারে। এই বিষয়গুলো আমি তোমাদের মাঝে সুন্দরভাবে শেয়ার করব।

এখন বর্তমানে তোমরা যে ওয়েবসাইট এবং যে ওয়েবসাইটে এসে এই আর্টিকেলটি পড়তেছেন এবং এই Website থেকে আমি প্রতি মাসে অনলাইন থেকে ইনকাম করতাছি 40 হাজার টাকার উপরে। এই মাসে অর্থাৎ আমার এমাউন্ট এসে জমা হয়েছে 41 হাজার 790 টাকা

তোমরা অনেকেই ভাবতেছ ওয়েবসাইট খুলে কি অনলাইন থেকে এত টাকা ইনকাম করা যায় হ্যাঁ, অবশ্যই ইনকাম করা যায়। 100% সত্যি। বাহিরের দেশের কথা না বললাম কিন্তু বাংলাদেশ এমন ওয়েবসাইট আছে। যারা প্রতি মাসে লক্ষ টাকার উপরে ইনকাম করে আসছে এবং ইনকাম করতেছে।

তোমাদের মাঝে আমি কয়েকটা ওয়েবসাইট এর নিচের লিঙ্ক দিয়ে দেব। তোমাদের বিশ্বাস করানোর জন্য তোমরা দেখলেই বুঝতে পারবে যে তাদের ওয়েবসাইট থেকে লক্ষ টাকার ওপরে ইনকাম হয়।

jit.com.bd

Sohojincome.com

বন্ধুরা তোমরা কি দেখছো যে ওয়েবসাইট থেকে আসলেও মাসে লক্ষ টাকার উপরে ইনকাম করা যায়। এবং তোমার ভবিষ্যৎ তৈরি করা যায় ওয়েবসাইট তৈরি করে। তোমরা কীভাবে একটি ওয়েবসাইট তৈরি করবে তা বিস্তারিত এ টু জেড আমার এই পোস্টে আলোচনা করব।

এই পোস্ট তোমাকে মনোযোগ সহকারে পড়তে হবে। যদি তুমি এই পোস্ট মনোযোগ সহকারে দেখো তাহলে তুমিও ইনকাম করতে পারবে এবং লক্ষ টাকার উপরে ইনকাম করতে পারবে ইনশাল্লাহ।

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়

বন্ধুগণ আমি এখন তোমাদের মাঝে শেয়ার করব কিভাবে তুমি একটি ভালো মানের একটি ওয়েবসাইট তৈরি করবে এবং এবং ওয়েবসাইট তৈরি করে মাসে লক্ষ টাকার উপর ইনকাম করবে। তা বিস্তারিত আলোচনা করবো এই পোস্টে তাই ভাল করে পড়ুন।

তোমাদের মনে এখন একটাই প্রশ্ন হইতেছে যে , ওয়েবসাইট কিভাবে তৈরি করা যায় এবং ওয়েবসাইট তৈরি করতে কি কি লাগে।  ওয়েবসাইট তৈরি করার জন্য তোমাদের সর্বপ্রথম কি কি প্রয়োজন হতে পারে এবং এছাড়া ওয়েবসাইট তৈরি করে কিভাবে তোমরা অনলাইন থেকে টাকা ইনকাম করবে।

এই স্টেপ বাই স্টেপ গুলো যদি তোমরা ভালোভাবে জানতে আগ্রহী হয়ে থাক তাহলে অবশ্যই তোমাদেরকে আমি রিকোয়েস্ট করব তোমরা একদম শেষ পর্যন্ত এই পোস্ট মনোযোগ সহকারে পড়বে।

কিভাবে ফ্রি ওয়েবসাইট বানানো যায়

বন্ধুরা তোমরা একদম ফ্রিতে ওয়েবসাইট তৈরী করে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। বিশেষ করে ফ্রি ওয়েবসাইট বানানো যায়। কিভাবে তা দেখে নাও blogsport.com এখানে একটি আপনি একাউন্ট তৈরী করে।

জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে এরপর আপনার ব্লগার একটি ওয়েবসাইট দিয়ে তৈরি করে নিন। সেটি গুগল অ্যাডসেন্স মনিটাইজ করে সেখান থেকে ভালোভাবে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন।

আপনি যদি ভালো আর্টিকেল লিখতে পারেন এবং লক্ষ টাকার উপরে ইনকাম করতে চান তাহলে আপনাকে প্রথমে যে জিনিসটি করতে হবে। সবচেয়ে ভালো হয় আপনি যদি টপ লেভেল ডোমেইন বিশেষ করে ডট কম ডট নেট গুলো কিনে ওয়েবসাইট তৈরি করেন।

কিভাবে ওয়েবসাইট তৈরি করা যায়

সর্বপ্রথমে, আপনাকে একটি টপ লেভেল ডোমেইন কিনতে হবে বিশেষ করে ডট কম ডট নেট এ ধরনের।

তারপর আপনাকে একটি ভালো মানের ওয়েব সাইট তৈরি করে একটা হোস্টিং কিনতে হবে।

এরপর আপনাকে একটি প্রিমিয়াম থিমস কিনতে হবে।

এরপর আপনার ওয়েবসাইটে কন্টাক্ট লিখতে হবে পর্যাপ্ত পরিমাণ।

এরপর আপনার ওয়েবসাইটের গুরুত্বপূর্ণ ফেইস গুলো তৈরি করতে হবে বিশেষ করে অ্যাবাউট, কন্টাক, ডিসক্লেইমার, এবং প্রাইভেসি পলিসি।

এরপর আপনাকে একটি গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

এরপর আপনার ওয়েবসাইট গুগোল অ্যাডসেন্স মনিটাইজ করে নিতে হবে।

এরপর গুগল এডসেন্স থেকে আপনার ওয়েবসাইটে বিজ্ঞাপন গুলো সুন্দর ভাবে সেটআপ করতে হবে।

ওয়েব সাইট থেকে আয় করার সহজ উপায়

একটি ওয়েবসাইট থেকে ইনকাম করার মূল বিষয় হচ্ছে আমি উপরে তোমাদেরকে যে বিষয়গুলো শেয়ার করেছি এগুলো যদি তুমি ভালভাবে লক্ষ করো তাহলে তুমি একটি ওয়েবসাইট তৈরি করতে পারবে। এবং খুব সহজে আমার মত তুমিও গুগল এডসেন্সের মাধ্যমে একটি ওয়েবসাইট তৈরী করে অনলাইন থেকেটাকা ইনকাম করতে পারবে।

ওয়েবসাইট তৈরি করে কিভাবে টাকা ইনকাম করতে হয়

উপরে আমি আপনাদের মাঝে যে বিষয়গুলো পোস্টে শেয়ার করেছি এগুলো যদি তোমরা ভালভাবে লক্ষ করে থাকো। তাহলে খুব সহজে তোমরা একটি ওয়েবসাইট ফ্রিতে তৈরি করা কিংবা আরো ভালোভাবে এবং প্রফেশনাল ভাবে ওয়েবসাইট তৈরি করে তুমিও ভালো ভালো পরিমাণ টাকা অনলাইন থেকে ইনকাম করতে পারবে।

বন্ধুরা তোমরা যদি চাও যে ওয়েবসাইট বানিয়ে ইনকাম করব না কিন্তু অন্যভাবে ইনকাম করব। তাহলে আমাদের ওয়েবসাইটে আরো অনলাইন ইনকামের পোস্ট দেওয়া আছে। চাইলে তোমরা সেগুলো দেখতে পারো।

গুগল অ্যাডসেন্স থেকে এছাড়া একটি ওয়েবসাইট থেকে ইনকাম করার আরও বিভিন্ন ধরনের মাধ্যম রয়েছে। কিছু কিছু মাধ্যম আছে চাইলে তোমরা ওয়েবসাইটে ঢুকে দেখতে পারো। তোমাদের জন্য আরো অনলাইন ইনকামের সহজ মাধ্যম গুলো সম্পর্কে আমি আগামী পোস্টে শেয়ার করব।

বন্ধুরা আজকে এতোটুকুই থাক। তোমরা সবাই ভাল থাক সুস্থ থাক ইনশাআল্লাহ। আগামী পোস্টে আরো ভালো ভালো কিছু নিয়ে আমাদের এই ওয়েবসাইটে আলোচনা করা হবে সে পর্যন্ত তোমরা আমাদের সাথে থাকবে আমাদের পোস্ট পড়ার জন্য তোমাদের সবাইকে ধন্যবাদ।

2 thoughts on “ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়।”

Leave a Comment