লাইক কমেন্ট শেয়ার করে আয় | সরাসরি পেমেন্ট পাবেন বিকাশে

হাই! দর্শক কেমন আছেন সবাই। আজ আমি আপনাদের সাথে যে বিষয়টি নিয়ে আলোচনা করবো সেটি হলো লাইন, কমেন্ট এন্ড শেয়ার করে আয়। আপনি যদি অনলাইনের মাধ্যমে ঘরে বসে কোন খরচ ছাড়ই টাকা আয় করতে চান তবে এই পোস্ট আপনার জন্য গুরুত্বপূর্ণ।

আমাদের এই ওয়েবসাইট মুলত অনলাইন বিষয়নি আলোচনা করা হয়ে থাকে। আপনি যদি উপরিউক্ত বিষয় নিয়ে কাজ করতে চান তবে এটিও এক ধরণের অনলাইন ইনকাম। আপনি যদি উক্ত কাজের প্রতি আগ্রহী হন তবে ঘরে বসেই প্রতি দিন টাকা ইনকাম করতে পারবেন।

আমাদের এই পেজে লাইক কমেন্ট শেয়ার করে আয় করার জন্য কিছু ওয়েবসাইট আপনাদের সুবিধার জন্য প্রস্তুত করা হয়েছে। আপনারা কোথায় কোথায় লাইক কমেন্ট শেয়ার করে টাকা ইনকাম করতে পারবেন তা আমরা আপনাকে জানাবো।

আপনি যদি উক্ত কাজ গুলো করতে চান তবে আমাদের এই নিবন্ধের পুরো আর্টিকেল মনযোগ দিয়ে পুড়ন।

লাইক করে আয়

আমরা জানি লাইক বলতে আপনি ফেসবুকের কোন (ছবি) পিকচার এ মানুষ পছন্দ করে লাইকে ক্লিক করাকে বুঝেন। উক্ত ফেসবুকের মাধ্যমে ছবি/পিকচার আপলোড করার মাধ্যমে যে কেউ লাইক করলে আপনার ইনকাম হবে। প্রতিদিন আমরা ফেসবুকে অনেক সময় নষ্ট করি, কিন্তু আমরা জানিনা যে কিভাবে ফেসবুকের মাধ্যমে টাকা ইনকাম করা যায়।

আপনারা যদি লাইক করে আয় করতে চান তবে আমরা আপনাকে এই প্রক্রিয়াটি দেখাবো। তার জন্য আপনাকে এই পেজের পুরো আর্টিকেল মনযোগ দিয়ে পড়ুন।

লাইক কমেন্ট শেয়ার করে আয়
লাইক কমেন্ট শেয়ার করে আয় বিস্তারিত এখানে

কমেন্ট করে আয়

কমেন্ট মানে হলো আপনি ফেসবুকে অনেক ঘুরা ঘুড়ি করেন অনেকের ছবি/পিকচার দেখেন। যখন কারো ছবি/পিকচার আপনার ভালো লাগে বা পছন্দ হয় তখন সেই ছবিতে কমেন্ট করে থাকেন যেমন: ভাই Nice, Good, অনেক সুন্দর হয়েছে ইত্যাদি। আর এই ছোট ছোট কমেন্ট করেই আপনি অনলাইনের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। কমেন্ট করে টাকা ইনকাম করতে চাইলে আপনাকে প্রতিদিন বেশি সময় ব্যয় করতে হবে না।

প্রতিদিন ১-২ ঘন্ট সময় দিলেই হবে। আর এই ২ ঘন্টার মধ্যে আপনি ১০০-২০০ টাকা ইনকাম করতে পারবেন। আমাদের কথা শুনে অবশ্যই বুঝতে পারছেন এই কাজটি কতটা সহজ।

কিভাবে লাইক কমেন্ট করে আয় করবেন এই কাজের জন্য আমরা কিছু লিংক দিয়ে দিবো নিচের অংশে সেখান থেকে আপনার পছন্দ মতো ওয়েবসাইটে প্রবেশ করে রেজিস্ট্রেশন করে কাজ শুরু করতে পারবেন। আরো জানতে নিচের ধাপ গুলো অনুসরণ করুন।

শেয়ার করে আয়

শেয়ার করে আয় বলতে বুঝায় আপনি কোন ওয়েবসাইটের পোষ্ট দেখে আপনার অনেক ভালো লেগেছে যে আপনি সেই পোস্ট টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে আগ্রহী থাকেন যেমন: কোন পরীক্ষার রেজাল্ট এর পোস্ট। কারণ যখন রেজাল্ট প্রকাশ হয় তখন শিক্ষার্থীরা অনেক আগ্রহের সাথে তা দেখতে চান।
অনেকে জানে না কি করে রেজাল্ট চেক করতে হয়। তখন মনে করে আপনি অনলাইনে প্রবেশ করে একটি ওয়েবসাইটে গিয়ে রেজাল্ট দেখার জন্য লেখা গুলো পড়ছেন। তখন আপনি পড়ার পরে বুঝতে পারবেন যে কিভাবে রেজাল্ট চেক করতে হয়।

আরো পড়ুনঃ

আপনি যখন সহজেই রেজাল্ট চেক করতে পারবেন তখন কিন্তু আপনি মনে করবেন আমি তো রেজাল্ট চেক করতে পারলাম। এখন আমার বন্ধুদের কাছে এই পোস্টটি শেয়ার করে দেই তার দ্রুত রেজাল্ট দেখতে পারবেন। এভাবে অনেক পোস্ট ফেসবুক, টুইটার, ইমেইল ইত্যাদির মাধ্যমে শেয়ার করা হয়। আর যখন আপনি এটা করবেন সেটাই তো শেয়ার।

আপনারা অবশ্যই শেয়ার এর মাধ্যমে অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। পোস্ট শেয়ার করে আয় করার ওয়েবসাইট blog.jit.com.bd এখানে আপনি একাউন্ট রেজিস্টেশন করে পোস্ট লিখে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেন তবে আপনিও ইনকাম করতে পারবেন। আশা করি উপরের কথা গুলো অনুসরণ করে বুঝতে পারছেন শেয়ার করে কিভাবে আয় করতে হয়।

কি উপায়ে লাইক কমেন্ট শেয়ার করে আয় করতে পারবেন?

ফেসবুকে বসে বসে সময় নষ্ট না করে লাইক কমেন্ট করে আয় করতে পারবেন।  আপনাকে আজ এমন একটি ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি টাকা আয় করতে পারবেন। ওয়েব সাইট এর নাম হলো shareyt শুধুমাত্র লাইক এবং কমেন্ট এর মাধ্যমেই আপনি প্রতিদিন ৩০ মিনিট বা ১ ঘন্টা চেয়ে কম কাজ করে ১০০/- (এক শত) টাকা আয় করতে পারবেন।

উপরিউক্ত টাকা জমা হওয়ার পরে আপনি বিকাশের মাধ্যমে নিতে পারবেন। এখন আর দেরি নয়। আজই রেজিস্ট্রেশন করে আয় করা শুরু করে দিন।

  • প্রথমে ওয়েবসাইটে প্রবেশ করে : ক্লিক করুন
  • তারপরে Signup লেখাতে ক্লিক করুন।
  • তারপর ইউজার নেম, ইমেইল, পাসওয়াড, লিঙ্গ ফিলাপ করুন, উক্ত তথ্য সঠিক হলে Sign Up অপশনে ক্লিক করুন।
  • তারপরে Register হলে Loin করুন।

লাইক কমেন্ট শেয়ার করে আয় করার আরো ওয়েবসাইট

উপরিউক্ত ওয়েবসাইটের মাধ্যমে আপনার ঘরে বসেই লাইক কমেন্ট শেয়ার করে মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। উক্ত ওয়েবসাইট গুলোতে কাজ করে টাকা তুলতে পারবেন বিকাশ একাউন্টের মাধ্যমে। আপনি যদি উক্ত কাজ গুলো উপর আগ্রহী হয়ে থাকেন তবে আপনি আজই একটি ওয়েবসাইট নিয়ে কাজ শুরু করে দিতে পারেন।

আমাদের এই ওয়েবসাইটের পোস্ট গুলো পড়ে যদি আপনার ভালো লাগে তবে আমাদের পোস্টটি শেয়ার করতে ভুলবেন না। আমাদের এই পোস্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Leave a Comment