মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার | ডাউনলোড করুন এখানে

মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার: আপনি কি এন্ড্রয়েড মোবাইল দিয়ে ছবি এডিট করতে চান। তার জন্য আপনার প্রয়োজন হবে ভালো একটি ছবি এডিট করার সফটওয়্যার।

আমরা জানি বর্তমানে ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম থেকে শুরু করে আরো অনেক সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে ছবি যুক্ত করার আগে আমাদের ছবিগুলো সুন্দর করে এডিট করে নিয়ে থাকি।

ছবি এডিট করার উদ্দেশ্য হলো ফটো বা ছবি যাতে মানুষের কাছে অনেক আকর্ষণীয় হয়ে ওঠে তাহলে আমাদের ছবিতে অনেক পরিমানে লাইক এবং কমেন্ট হয়ে থাকে।

বর্তমানে সকলের উদ্দেশ্যে নিজের ছবিকে আরও সুন্দর করে তোলা। আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে যদি ভাল কোন ফটো এডিট করার সফটওয়্যার না থাকে তবে আমরা আপনাকে দেখাব কিভাবে মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার ডাউনলোড করবেন এবং কোথায় থেকে ডাউনলোড করবেন।

মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার | ডাউনলোড করুন এখানে
মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার | ডাউনলোড করুন এখানে

আমি আগেই বলেছি আমরা নিজের ফেসবুক টুইটার এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ার জন্য ছবি বা ফটো কোন সফটওয়ারের মাধ্যমে এডিট করে থাকি।

আপনার যদি মোবাইলে একটি ছবি এডিট করার সফটওয়্যার থাকে তাহলে শুধু সোশ্যাল মিডিয়াই নয় আরো অনেক প্রয়োজনে ব্যবহার করতে পারবেন।

আপনি যদি মোবাইল দিয়ে ছবি এডিট করতে চান তাহলে আপনার অবশ্যই সফটওয়্যার প্রয়োজন হবে। আমরা এখানে আপনার সাথে কিছু ছবি এডিট করার সফটওয়্যার নিয়ে আলোচনা করব। আপনি যদি এটি সংগ্রহ করতে চান তাহলে আপনাকে এই আর্টিকেলের পুরো লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে।

মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার

আমরা এখানে যেসকল সফটওয়্যার বিষয়ে আলোচনা করব তা হলো মোবাইল দিয়ে ছবি এডিট করার অ্যাপস সফটওয়্যার। আপনার প্রশ্ন হতে পারে যে মোবাইলে ছবি এডিট করার সফটওয়্যার কোথায় পাওয়া যায়। আপনার প্রশ্নটিই অনেক সঠিক।

আপনি যদি মোবাইল দিয়ে ছবি এডিট করার জন্য সফটওয়্যার খোঁজেন তাহলে আপনাকে অবশ্যই গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

সবচেয়ে মজার বিষয় হচ্ছে যে আপনি যদি মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করেন তাহলে একদম বিনামূল্যে নিতে পারবেন।

আমরা খানের যে সকল মোবাইল সফটওয়্যার দেখাবো সেগুলো দিয়ে আপনি আপনার যেকোনো ছবি এডিট করে আকর্ষণীয়ভাবে মানুষের সামনে প্রদর্শন করতে পারবেন।

তোর সময় নষ্ট না করে জেনে নেয়া যাক মোবাইল দিয়ে ছবি এডিট করার অ্যাপস বা সফটওয়্যার গুলোর নাম কি? নিচের অংশ গুলো দেখুন।

Picsart Photo Editor | মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার

আমরা এখানে যে সফটওয়্যার অ্যাপস নিয়ে আলোচনা করব সেটি হল পিকসার্ট। বর্তমানে মানুষের কাছে সবচেয়ে জনপ্রিয় একটি মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার হচ্ছে পিকসার্ট।

আরও মজার বিষয় হচ্ছে যে এই অ্যাপসটি বা সফটওয়্যারটির মাধ্যমে ছবি এডিট করার পাশাপাশি ভিডিও এডিটিং করা যায়।

আপনার যদি এই সফটওয়্যার টি ডাউনলোড করতে চান তাহলে আপনাকে অবশ্যই গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে।

Picsart-Photo Editor এর কিছু গুরুত্বপূর্ণ তথ্য:

  • পিকসার্ট ফটো এডিটর গুগল প্লে স্টোরে আপডেট করা হয়েছে : ২৩ ডিসেম্বর ২০২১
  • পিকসার্ট ফটো এডিটর ডাউনলোড সাইজ : আপনার মোবাইল ডিভাইস অনুযায়ী পরিবর্তন হয়ে থাকে
  • পিকসার্ট ফটো এডিটর কারেন্ট ভার্সন : আপনার মোবাইল ডিভাইস অনুযায়ী পরিবর্তন হয়ে থাকে
  • পিকসার্ট ফটো এডিটর সফটওয়্যার এযাবৎ ডাউনলোড হয়েছে : ৫০,০০০,০০০+

আপনি যদি মোবাইলে ছবি ইডিট করতে চান তাহলে সবচেয়ে জনপ্রিয় ছবি এডিটিং সফটওয়্যার টি হচ্ছে পিকসার্ট। এই সফটওয়ারটি মোবাইলে ব্যবহার করে আপনার ছবি বিভিন্নভাবে ডিজাইন করতে পারবেন।

যেমন অনেকে আছে যারা 2 ছবি একসাথে করার সফটওয়্যার খুঁজে থাকে। সফটওয়্যার এর মাধ্যমে ছবি এডিট করার সময় আপনাকে আলাদা করে অন্য কোন সফটওয়্যার খুঁজতে হবে না কারণ এই সফট্ওয়ারে ছবি বা ফটো এডিট করার যাবতীয় ফর্মুলা দেওয়া রয়েছে।

আপনি যদি মোবাইল দিয়ে ছবি এডিট করতে চান তবে এটি গুগল প্লে স্টোর থেকে ফ্রি ডাউনলোড করে নিতে পারবেন। সফটওয়্যার টি ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন।

Picsart-Photo Editor ডাউনলোড লিংক

BeautyPlus Photo Editor | মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার

আমরা এখানে যে সফটওয়্যার অ্যাপস নিয়ে আলোচনা করব সেটি হল বিউটি প্লাস। বর্তমানে সকলের সবচেয়ে জনপ্রিয় একটি মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার হচ্ছে বিউটি প্লাস।

বিউটি প্লাস এর মাধ্যমে মোবাইল ফোন দিয়ে ক্যামেরার মাধ্যমে ছবি তোলা যায়। আপনি যদি এই সফটওয়্যার দিয়ে ছবি তোলেন তাহলে আপনার ছবিটি অনেক ভালো এবং আকর্ষনীয় হয়ে আসবে।

মোবাইল ক্যামেরা দিয়ে ছবি তোলার পর আপনি যদি সেইসব এটি আরও বেশি আকর্ষণীয় করতে চান তাহলে আপনাকে এডিট করে নিতে হবে।

মোবাইল দিয়ে ছবি এডিট করার জন্য আরো ভালো একটি মোবাইল অ্যাপস হচ্ছে বিউটি প্লাস। যার মাধ্যমে যেকোনো ছবি এডিট করা সম্ভব। এই সফটওয়্যার ছবি এডিট করার জন্য অনেক ইফেক্ট দেওয়া রয়েছে। এবং অনেক ইমোজি রয়েছে। যার মাধ্যমে আপনার ছবিটি এডিট করে অনেক সুন্দর করে নিতে পারবেন।

আরো দেখুনঃ

আপনার যদি এই সফটওয়্যার টি ডাউনলোড করতে চান তাহলে আপনাকে অবশ্যই গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে।

BeautyPlus-Photo Editor এর কিছু গুরুত্বপূর্ণ তথ্য:

  • বিউটি প্লাস ফটো এডিটর গুগল প্লে স্টোরে আপডেট করা হয়েছে : 30 ডিসেম্বর 2021
  • পিকসার্ট ফটো এডিটর ডাউনলোড সাইজ : 201 এম
  • পিকসার্ট ফটো এডিটর কারেন্ট ভার্সন : 5.0 এবং এর বেশি ভার্শন
  • পিকসার্ট ফটো এডিটর সফটওয়্যার এযাবৎ ডাউনলোড হয়েছে : 10 মিলিয়ন প্লাস

আপনি যদি মোবাইলে ছবি এডিট করতে চান? তাহলে সবচেয়ে জনপ্রিয় ছবি এডিটিং সফটওয়্যার টি হচ্ছে বিউটি প্লাস। এই সফটওয়ারটি মোবাইলে ব্যবহার করে আপনার ছবি বিভিন্নভাবে ডিজাইন করতে পারবেন।

আপনি যদি মোবাইল দিয়ে ছবি এডিট করতে চান তবে এটি গুগল প্লে স্টোর থেকে ফ্রি ডাউনলোড করে নিতে পারবেন। সফটওয়্যার টি ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন।

BeautyPlus Photo Editor ডাউনলোড লিংক

Snapseed Photo Editor | মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার

বর্তমানে আরো ভালো একটি মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার হচ্ছে Snapseed. বর্তমানে এ সময়ে আকর্ষণীয় মানের ছবি এডিট করার জন্য একটি মানুষের কাছে অনেক জনপ্রিয়তা অর্জন করেছে।

অ্যাপস বা সফটওয়্যার টি মোবাইলে ব্যবহার করে আপনার ছবি অনেক সুন্দর ভাবে এডিট করে নিতে পারবেন। ছবি এডিট করার জন্য এই অ্যাপটিতে অনেক ধরনের ইফেক্ট দেওয়া রয়েছে। আপনি যদি প্রতিটি ইফেক্ট অনুযায়ী আপনার ছবি এডিট করেন তাহলে খুব ভালো একটি ফিউচার পেয়ে যাবেন।

সবচেয়ে মজার বিষয় হচ্ছে যে এই অ্যাপস সফটওয়্যার টি ছবি এডিট করার জন্য ব্যবহার করলে আপনি এখানে পেয়ে যাবেন পঞ্চাশটির মতো নতুন নতুন টুলস ও ফিল্টার।

এখানে ছবি বা ফটো  বিভিন্নভাবে ডিজাইন করতে পারবেন ইচ্ছামত কেটে নিতে পারবেন এবং ছবি ঘুরিয়ে নিতে হবে আরো ছবির মধ্যে যদি আপনি লেখা বা টেক্সট যুক্ত করতে চান সেটির অপশন পেয়ে যাবেন। এছাড়া আপনার ছবির পেছনের ব্যাকগ্রাউন্ড পছন্দমত কালার দিতে পারবেন।

আপনি যদি এই সফটওয়ারটিতে আগ্রহী হয়ে থাকেন তাহলে এটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

Snapseed Photo Editor এর কিছু গুরুত্বপূর্ণ তথ্য:

  • Snapseed ফটো এডিটর গুগল প্লে স্টোরে আপডেট করা হয়েছে : 14 এপ্রিল 2020
  • Snapseed ফটো এডিটর ডাউনলোড সাইজ : আপনার মোবাইল ডিভাইস অনুযায়ী পরিবর্তন হয়
  • Snapseed ফটো এডিটর কারেন্ট ভার্সন : আপনার মোবাইল ডিভাইস অনুযায়ী পরিবর্তন হয়
  • Snapseed ফটো এডিটর সফটওয়্যার এযাবৎ ডাউনলোড হয়েছে : 10 মিলিয়ন এরও বেশি

মোবাইল দিয়ে ছবি এডিট করার জন্য একটি ভালো অ্যাপস বা সফটওয়্যার হচ্ছে ‍Snapseed. এ সফটওয়্যার গুগল প্লে স্টোর থেকে একদম বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। সফটওয়্যার টি ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন।

Snapseed Photo Editor ডাউনলোড লিংক

PhotoDirector Editor| মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার

ফটোদিরেক্টর মোবাইল দিয়ে ছবি এডিট করার জন্য একটি ভালো অ্যাপস। যার মাধ্যমে আপনি কোয়ালিটি সম্পন্ন একটি ছবি এডিট করে নিতে পারবেন।

এখানে আপনি বিভিন্ন ধরনের তুলতে যাবেন যার মাধ্যমে আপনার ছবি আকর্ষণীয়ভাবে এডিটিং করে নিতে পারবেন।

PhotoDirector Editor এর কিছু গুরুত্বপূর্ণ তথ্য:

  • PhotoDirector ফটো এডিটর গুগল প্লে স্টোরে আপডেট করা হয়েছে : 30 ডিসেম্বর 2021
  • PhotoDirector ফটো এডিটর ডাউনলোড সাইজ : 145 এম
  • PhotoDirector d ফটো এডিটর কারেন্ট ভার্সন : 5.0 এবং এর বেশি ভার্শন
  • PhotoDirector ফটো এডিটর সফটওয়্যার এযাবৎ ডাউনলোড হয়েছে : 50 মিলিয়ন++

মোবাইল দিয়ে ছবি এডিট করার জন্য একটি ভালো অ্যাপস বা সফটওয়্যার হচ্ছে ‍PhotoDirector. এ সফটওয়্যার গুগল প্লে স্টোর থেকে একদম বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। সফটওয়্যার টি ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন।

PhotoDirector Photo Editor ডাউনলোড লিংক

Pixlr Photo Editor| মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার

আমরা উপরের যে সকল ছবি ফটো এডিট করার সফটওয়্যার দেখেসি সেগুলো অবশ্যই ব্যবহার করার জন্য আপনার জিমেইল একাউন্টের সাহায্যে কন্ট্রোল করতে হবে।

আপনি যদি Pixlar একটি মোবাইল ছবি এডিটিং করার জন্য ব্যবহার করেন তাহলে আপনাকে কোন অ্যাকাউন্ট তৈরি করে কাজ করতে হবে না।

আপনি যদি এই অ্যাপটি ব্যবহার করে সব এডিট করেন তাহলে খুব ভালো একটি ইন্টারফেস পেয়ে যাবেন। সবচেয়ে মজার বিষয় হচ্ছে যে উপরের যে অ্যাপস গুলো আপনাকে দেখানো হয়েছে সেগুলো থেকে অ্যাপসটি ব্যবহার করার নিয়ম অনেক সহজ।

আপনি যদি একটি মোবাইল দিয়ে ছবি এডিট করতে চান তাহলে গুগল প্লে স্টোর থেকে ফ্রী ডাউনলোড করে নিতে পারবেন। কিভাবে ডাউনলোড করবেন সেই বিষয়টি আমরা এখানে একটি লিঙ্ক হিসেবে দিয়ে দিব। আপনি চাইলে নিচে দেওয়া লিংকে ক্লিক করে সফটওয়্যারটি ডাউনলোড করে নিতে পারেন।

আরো দেখুনঃ

Pixlar Photo Editor এর কিছু গুরুত্বপূর্ণ তথ্য:

  • Pixlar ফটো এডিটর গুগল প্লে স্টোরে আপডেট করা হয়েছে : 26 জুলাই 2021
  • Pixlarফটো এডিটর ডাউনলোড সাইজ : 37
  • Pixlar ফটো এডিটর কারেন্ট ভার্সন : 6.0 এবং এর বেশি ভাষণ
  • Pixlar ফটো এডিটর সফটওয়্যার এযাবৎ ডাউনলোড হয়েছে : 50 মিলিয়ন +

মোবাইল দিয়ে ছবি এডিট করার জন্য একটি ভালো অ্যাপস বা সফটওয়্যার হচ্ছে ‍Pixlar. এ সফটওয়্যার গুগল প্লে স্টোর থেকে একদম বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। সফটওয়্যার টি ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন।

Pixlar Photo Editor ডাউনলোড লিংক

শেষ কথাঃ

আজ আমরা আপনার সাথে আলোচনা করলাম মোবাইল দিয়ে ছবি এডিট করার সফটওয়্যার গুলোর নাম এবং ডাউনলোড করার পদ্ধতি। আপনি যদি ভালো একটি ছবি এডিট করতে চান তাহলে উপরের সফটওয়্যারগুলি কাজে লাগাতে পারেন।

আমরা এখানে যে মোবাইল অ্যাপস বা সফটওয়্যার গুলো দিয়েছিলি সেগুলো ব্যবহার করে আপনি যেকোনো ছবি আকর্ষণীয়ভাবে এডিট করতে পারবেন।

আমাদের ওয়েবসাইটের পোস্ট বা আর্টিকেল পড়ে আপনার যদি ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আরো নতুন নতুন সকল তথ্য জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন ধন্যবাদ সকল স্রোতা ভাই ও বন্ধুগণ।

Leave a Comment