Shareit Apps Free Download | শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করুন

শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড : বর্তমানে যারা মোবাইল বা কম্পিউটার ব্যবহার করে থাকে তারা সকলেই শেয়ারইট সফটওয়্যার এর সাথে পরিচিত।

আমরা জানি যারা মোবাইল ব্যবহার করে থাকে তারা বিভিন্ন ফাইল, ভিডিও, গান, বন্ধু-বান্ধবের সঙ্গে শেয়ারইট এর মাধ্যমে শেয়ার করে থাকেন। আমরা জানি শেয়ারইট সফটওয়্যারটি চীন থেকে তৈরি করা হয়েছে, এই সফটওয়্যারটি ব্যবহার করে বিশাল বড় বড় ফাইল গুলো অনেক দ্রুত আদান-প্রদান করা যায়।

উক্ত শেয়ারইট সফটওয়্যারটি বর্তমানে মোবাইলের সাথে সাথে কম্পিউটারের ব্যবহার করা হয়ে থাকে কিন্তু আমাদের মধ্যে এমন অনেক লোক আছে যারা এখনো শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করার পদ্ধতি সঠিকভাবে জানে না।

আপনি যদি আমাদের ওয়েবসাইট থেকে শেয়ারইট ডাউনলোড করার বিস্তারিত তথ্য জানতে চান তবে আমাদের লেখাগুলো শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

আমরা এখানে শেয়ারইট নিয়ে বিস্তারিত তথ্য দেখাবো আমরা যে ধাপগুলো আপনাকে দেখাবো সেগুলো আপনি step-by-step মনোযোগ সহকারে পড়েন আশা করি আপনিও বুঝতে পারবেন শেয়ার ইট এর বিস্তারিত তথ্য সমূহ।

Shareit Apps Free Download | শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করুন
Shareit Apps Free Download | শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করুন

শেয়ারইট (Shareit) কি ?

বর্তমানে যারা এন্ড্রয়েড মোবাইল ফোন ব্যবহার করে তাদেরকে আরও বেশি সুযোগ-সুবিধা দেওয়ার জন্য অ্যাপস ডেভলপাররা প্রতিনিয়ত কাজ করা যাচ্ছে। তার মধ্যে সবথেকে জনপ্রিয় হচ্ছে শেয়ারইট সফটওয়্যার।

আমরা জানি শেয়ারইট সফটওয়্যার ব্যবহার করার ফলে অনেক বড় বড় ফাইলগুলো অনেক দ্রুত এবং অল্প সময়ে এক ডিভাইস থেকে অন্য ডিভাইসে শেয়ার করা বা টান্সফার করা যায়।

আমরা আগেই বলেছি শেয়ারইট এর কোম্পানিটি হচ্ছে চীনে। আমরা জানি কয়েক বছর আগে স্মার্ট মোবাইল গুলোতে শিয়াদের কোন সিস্টেম ছিল না সেখানে ছিল শুধুমাত্র ব্লুটুথ। আমরা শুধু মাত্র গান টান্সফার করতাম।

ব্লুটুথের মাধ্যমে আমরা যখন কোন কিছু শেয়ার করতাম তখন তার মাধ্যমে অনেক সময় ব্যয় হতো। মনে করুন আপনি যদি ব্লুটুথ দিয়ে কোন মুভি ট্রানস্ফার করতে চান তবে আপনার কয়েক ঘণ্টা সময় লেগে যেত।

তাই মোবাইল ডিভাইস ব্যবহারকারীদের জন্য চীনের একটি কোম্পানি অ্যাপস সুবিধার জন্য তৈরি করেছে। যেখানে ব্লুটুথ এর মত ফিচার দিয়ে একটি শক্তিশালী করেছে।

যার নাম হচ্ছে শেয়ারইট, এর মাধ্যমে যেকোনো ডিভাইসের বড় বড় ফাইলকে সহজেই অল্প সময়ে শেয়ার করা যায় বা টান্সফার করা যায়। আমরা জানি আমরা যখন মোবাইলে বা ল্যাপটপ কিংবা কম্পিউটারে কাজ করে থাকে তখন আমাদের প্রয়োজনীয় বিভিন্ন ধরনের ফাইল ট্রান্সফার করার দরকার হয়ে থাকে।

আর ঠিক তখনই আমরা শেয়ার বা টান্সফার করার বিশেষ একটি মাধ্যম খোঁজে নেই শেয়ারইট। শেয়ারইট সফটওয়্যার আপনার ডিভাইসে থাকার নেটওয়ার্কের মাধ্যমে কাজ করে থাকে।

অন্য একটি ডিভাইস এ থাকা ওয়াইফাই এর সাথে কানেক্ট করে দেয় এর ফলে দুইটি ডিভাইস এর সাথে যুক্ত হয়ে যায়। এভাবে মূলত একটি ডিভাইসের সাথে আরেকটি ডিভাইসের কানেক্ট হয় তখন আমরা আমাদের প্রয়োজনীয় ফাইলগুলো শেয়ারইট এর মাধ্যমে টান্সফার করে দিতে পারি। শেয়ারইট এর মাধ্যমে যেকোন ফাইল শেয়ার করা যায় চোখের পলকে।

শেয়ারইট লাইট কি ?

আপনার যখন ফাইল শেয়ারিং করার জন্য শেয়ারইট ডাউনলোড করবেন তখন আপনারা একটি অ্যাপ সম্পর্কে জেনে নিতে পারবেন সেটি হচ্ছে শেয়ারইট লাইট।

শেয়ারইট লাইট সফটওয়্যার এর সিমিলার সফটওয়্যার যার মাধ্যমে আপনি অনেক দ্রুততার সাথে যেকোনো ধরনের ফাইল ট্রান্সফার করতে পারবেন।

আপনার হয়তো মনে হতে পারে যে শেয়ারইট শেয়ারইট লাইট এর মধ্যে পার্থক্য কি। আপনি যদি এ দুটির মধ্যে পার্থক্য জানতে চান তবে নিচের দেওয়া তথ্যগুলো মনোযোগ সহকারে দেখুন।

মোবাইল কিংবা কম্পিউটার দিয়ে প্রয়োজনীয় যে কোন ফাইল এক ডিভাইস থেকে অন্য ডিভাইসে টান্সফার করতে পারে কিন্তু শুরুর দিকে যে শেয়ারিটি ডেভলপ করা হয়েছিল সেই সাহায্যের দিকে থাকে একটু বড় করে তৈরি করা হয়েছিল যার ফলে কোন ফোনের রম কম সেই ডিভাইসগুলোতে অ্যাপসটি কিভাবে কাজ করতো।

মোবাইলে শেয়ার ইট স্লোতে কাজ করার জন্য পরবর্তী সময়ে সব ধরনের মোবাইলের জন্য শেয়ার ইট ব্যবহার করা যায় সে উদ্দেশ্যে চীন কোম্পানিরা একটি সিমিলার অফ ডেভলপমেন্ট করা হয় সেই এটিকে বলা হয় শেয়ারইট লাইট।

শেয়ারইট সফটওয়্যার থেকে শেয়ার লাইক সফটওয়্যার টি অনেক সাইজ ছোট তার ফলে যে কোন সাধারণ অ্যান্ড্রয়েড স্মার্টফোন গুলোতে শেয়ারইট সফটওয়্যার দ্রুত কাজ করে থাকে। দুটির মধ্যে একমাত্র পার্থক্য আর সেটি হচ্ছে শুধু শেয়ারইট সফটওয়্যার টি সাইজে বড় আর শেয়ারইট লাইট সাইজে ছোট এই হল দুটির মধ্যে পার্থক্য।

শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড

বর্তমানে যারা মোবাইল ব্যবহার করে থাকে তারা সকলে জানে শেয়ারইট সফটওয়্যার টি আসলে কতটা জনপ্রিয়। শেয়ারইট সফটওয়্যার এর মাধ্যমে মোবাইল কিংবা পিসির যেকোন ফাইল চোখের পলকে টান্সফার করা যায়।

আমরা জানি এই শেয়ারইট সফটওয়্যার ডেভলপাররা দিনের-পর-দিন নতুনত্ব ফিউচারে যুক্ত করছে যেন ব্যবহারকে আরও বেশি সুবিধা অর্জন করতে পারে।

কিন্তু আমাদের মধ্যে অনেকেই আছে যারা মোবাইল শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করতে জানিনা। আপনি যদি মোবাইলের জন্য শেয়ারইট ডাউনলোড করতে চান তবে আমাদের এই ওয়েবসাইট থেকেই আপডেট শেয়ারইট ডাউনলোড করে নিতে পারবেন।

কিভাবে শেয়ারইট ডাউনলোড করবেন ?

আপনি যদি শেয়ারইট ডাউনলোড করতে চান তবে আপনাকে সরাসরি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে। শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করার জন্য আপনাকে প্রথমে সেই অ্যাপস এর বিষয়ে ভালোভাবে জেনে নিতে হবে কারণ শেয়ারইট করার গুগল প্লে স্টোরে অনেক রয়েছে সেগুলো সব ঠিক কিন্তু ভালো হবে না অনেকগুলো সেয়ারেট রয়েছে যেগুলোর মধ্যে বিভিন্ন ধরনের ভাইরাসের পরিনিত।

আপনি যদি আপনার মোবাইলে শেয়ারইট ডাউনলোড করতে চান তবে অবশ্যই ভাইরাসমুক্ত শেয়ারইট ব্যবহার করতে হবে। শেয়ারইট ডাউনলোড করা নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না আপনাকে আমরা দেখাবো কিভাবে ভাইরাস মুক্ত শেয়ারইট আপনার মোবাইল ফোনে ইনস্টল করবেন।

  • শেয়ারইট ডাউনলোড করার জন্য আপনাকে প্রথমে গুগল প্লে স্টোরে যেতে হবে
  • তারপর প্লে স্টোরে প্রবেশ করার পর আপনাকে লিখতে হবে Shareit
  • শেয়ারইট লিখে সার্চ করার পর আপনার সামনে অনেকগুলো শেয়ারইট সফটওয়্যার চলে আসবে কিন্তু আমি আগেই বলেছি সবগুলো শেয়ারইট ডাউনলোড করা যাবে না।
  • আপনাকে ভাইরাসমুক্ত শেয়ারইট খুঁজে বের করতে হবে।
  • আমরা আপনাকে শেয়ারইট করার জন্য লিংক দিয়ে দেবো সেখান থেকে আপনি আপনার পছন্দমত শেয়ারইট ডাউনলোড করে নিতে পারবেন।
  • Shareit Download Link: Click Here

আরো দেখুনঃ  Xender ডাউনলোড | ফাইল শেয়ার করার জেন্ডার সফটওয়ার ডাউনলোড করুন

শেয়ারইট ডাউনলোড করার ওয়েবসাইট

আমরা আপনাকে এখানে যে সকল ওয়েবসাইট দেখাবো সে সকল ওয়েব সাইটে প্রবেশ করে লিঙ্ক পেয়ে যাবেন শেয়ারইট ডাউনলোড করার জন্য। আমরা যে ওষুধগুলো দেখাবো এগুলো মাধ্যমে আপনি মোবাইল এবং পিসির জন্য একদম ফ্রিতে শেয়ারইট ডাউনলোড করে নিতে পারবেন।

আপনি যদি মোবাইলের জন্য শেয়ারইট ডাউনলোড করতে চান কিংবা কিসের জন্য শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করতে চান তবে আপনাকে অবশ্যই সেই ডিভাইসে ডাটা কানেক্ট করে নিতে হবে।

কারণ আপনি অফলাইনে শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন না অবশ্যই আপনাকে ডাটা ব্যবহার করতে হবে। ইন্টারনেট ডাটা ব্যবহার করতে পারে তাই বলে চিন্তার কোন কারণ নেই আপনি যদি শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করেন তবে আপনার বেশি পরিমাণে ডাটা খরচ হবেনা খুব অল্প পরিমাণে ডাটা খরচ করে আপনি শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন সর্বোচ্চ আপনার 60-70 এমবি প্রয়োজন হবে।

আমরা আপনাকে শেয়ারইট ডাউনলোড করার জন্য কিছু ওয়েবসাইট দেখাবো সেগুলো দেখতে নিচের ধাপ গুলো দেখুন।

godmode : শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করার ওয়েবসাইট

আপনি যদি এই ওয়েবসাইট থেকে শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করেন তবে একদম বিনামূল্যে মোবাইল এবং পিসির জন্য নিতে পারবেন। আপনি যদি এই সাইট থেকে শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করেন তবে শেয়ারইট ফাইলটি অনেক ছোট যার সাইজ হচ্ছে মাত্র 70MB.

আপনি চোখের পলকেই এ ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন। শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করার জন্য আপনার চিন্তা করতে হবে না কারণ আমরা এখানে একটি লিংক দিয়ে দেব সেই লিংকে ক্লিক করে Shareit Download Links ডাউনলোড করে নিতে পারবেন।

apps.apple.com : শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করার ওয়েবসাইট

আপনি যদি এই ওয়েবসাইট থেকে শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করেন তবে একদম ফ্রী মোবাইল এবং পিসির জন্য নিতে পারবেন। আপনি যদি এই সাইট থেকে শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করেন তবে শেয়ারইট ফাইলটি অনেক দ্রুত ফাস্ট হবে।

শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করার জন্য আপনার চিন্তা করতে হবে না। আমরা আমাদের এই পেজে একটি লিংক দিয়ে দেবো সেখানে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন Shareit Download Links 

shareit.en.softonic.com : শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করার ওয়েবসাইট

আপনি যদি এই ওয়েবসাইটের মাধ্যমে শেয়ারইট ডাউনলোড করেন তবে শুধুমাত্র আপনার পিসির জন্য সফটওয়্যার টি ডাউনলোড করতে পারবেন। আপনি যদি এবার থেকে পিসি এর জন্য শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করেন তবে একদম নিশ্চিত এই সফটওয়্যারে কোনরকম ভাইরাস থাকবে না বা ভাইরাস নেই।

এই সাইট থেকে শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করার জন্য আমরা একটি লিংক দিয়ে দেবো সেখানে ক্লিক করে আপনি দ্রুত শেয়ারইট অ্যাপস টি ডাউনলোড করে নিতে পারবেন। শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করার লিঙ্ক ক্লিক করুন

শেষ কথাঃ

আপনি আজকে আমাদের করার সাইটের মাধ্যমে জানতে পারলেন শেয়ারইট সফটওয়্যার কিভাবে ডাউনলোড করতে হয়। আপনি যদি আমাদের দেওয়া পদক্ষেপগুলো মনোযোগ সহকারে পড়ে থাকেন তবে আপনিও মোবাইল এবং কিসের জন্য শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করে নিতে পারবেন।

আমাদের এই ওয়েবসাইটে পোস্ট করার মাধ্যমে আপনি যদি শেয়ারইট সফটওয়্যার টি ডাউনলোড করে নিতে পারেন তবে আমাদের সাইটে একটি কমেন্ট করতে ভুলবেন না।

ট্যাগ: Shareit Apps Free Download | শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করুন Shareit Apps Free Download | শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করুন Shareit Apps Free Download | শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করুন Shareit Apps Free Download | শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করুন Shareit Apps Free Download | শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করুন Shareit Apps Free Download | শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করুন Shareit Apps Free Download | শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করুন Shareit Apps Free Download | শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করুন

আমাদের এই ওয়েবসাইটে পোস্ট যদি আপনার কাছে ভালো লেগে থাকে তবে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Leave a Comment