অনলাইন ইনকামের ট্রাস্টেড সাইট | অনলাইন ইনকাম করার সেরা সাইট গুলোর তালিকা

অনলাইন ইনকামের বিষয়ে আমরা সচরাচর অনেক কথা শুনে থাকি এবং ঘরে বসে ইনকাম করার কথাও শুনে থাকি। কিন্তু কিভাবে অনলাইনে টাকা ইনকাম করতে হয় এ সম্পর্কে আমাদের সঠিক কোনও ধারণা নেই।

বর্তমানে অনলাইন ইনকাম করার জন্য বাংলাদেশে অনেক ট্রাস্টেড সাইট রয়েছে। আপনিও চাইলে আপনার সৃজনশীলতা ও দক্ষতা কাজে লাগিয়ে বাংলাদেশের জনপ্রিয় ট্রাস্টেড কিছু ওয়েবসাইটে আর্টিকেল লিখে অনলাইনে টাকা ইনকাম করতে পারেন।

বাংলাদেশি ওয়েবসাইটে অনলাইন ইনকাম

বর্তমানে আমাদের দেশে নতুন ও পুরাতন অনেক ওয়েবসাইট আছে। সেই সকল ওয়েবসাইটে কাজ করে বিভিন্ন উপায়ে টাকা ইনাকাম করা যায়।

যে সকল ওয়েবসাইটে কাজ করে আপনি টাকা ইনকাম করতে পারবেন সেই সাইট গুলোর তালিকা এখানে প্রকাশ করা হবে। আপনি উক্ত সাইট গুলোতে ট্রাস্টেড মনে করে কাজ করতে পারবেন। কারণ এই সাইট গুলো অনেক বড় এবং পুরাতন। এখানে কোন প্রকার ছলনা করা হয় না।

লোকেরা কাজ করে প্রতিদিন টাকা ইনকাম করছে। আপনি যদি চান তবে আপনি করতে পারবেন। সকলের একটাই প্রশ্ন থাকে যে, বাংলাদেশি সাইটে কাজ করে পেমেন্ট কিভাবে নেওয়া যায়। এটি একটি সহজ প্রশ্ন।

আপনি বাংলাদেশের যে কোন সাইটে কাজ করে আপনার বিকাশ, নগদ, রকেট ইত্যাদি একাউন্টের মাধ্যমে কোন সাইটে কাজ করে পেমেন্ট নিতে পাবেন।

অনলাইন ইনকামের ট্রাস্টেড সাইট
অনলাইন ইনকামের ট্রাস্টেড সাইট

এছাড়া আপনি যদি বিদেশি কোন সাইটে কাজ করেন তাহলে আপনি ভিসা কার্ড, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ইত্যাদির মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

টাকা তোলার জন্য আপনাকে চিন্তা করতে হবে না। আপনাকে শুধু ট্রাস্টেড সাইট গুলোর প্রতি ধারণা থাকতে হবে হবে। যে কোন ওয়েবসাইটে কাজ করলে আপনার পেমেন্ট নিয়ে সমস্যা হবে না।

আপনি যে সাইট গুলোতে ট্রাস্টেড মনে করে কাজ করতে পারবেন সেই সাইট গুলোর তালিকা আমাদের এই পেজের মাধ্যমে পেয়ে যাবেন।

অনলাইনে ইনকাম করার জন্য কোথায় কাজ করবেন?

আমাদের এই সাইটে কিছু ট্রাস্টেড সাইটের সাথে পরিচয় করিয়ে দেব। যার মাধ্যমে আপনি অনলাইন ইনকাম করতে পারবেন ঘরে বসেই।

আরো পড়ুনঃ

আপনি যে ওয়েবসাইট গুলোতে কাজ করে পেমেন্ট নিতে পারবেন তার কিছু তালিকা নিচের অংশে প্রস্তুত করেছি। আপনি যে সাইটে কাজ করতে আগ্রহী করতে পারেন। নিচের অংশ গুলো নিচের ধাপে ধাপে দেখুন।

ফ্রিল্যান্সার ডট কম সাইট

সকলে সু-পরিচিত ও জনপ্রিয় অনলাইন ইনকামের মার্কেটপ্লেস গুলোর মধ্যে freelancer.com একটি ট্রাস্টেড ওয়েব সাইট। ফ্রিল্যান্সার.কমে বর্তমানে কয়েক লক্ষাধিক লোক দক্ষতার সাথে প্রতিনিয়ত অনলাইন ইনকাম করছেন। সকল ফ্রিল্যান্সারদের জন্য এটি একটি ট্রাস্টেড সাইট।

এখানে প্রতিদিন কয়েক হাজার জব পোস্ট করা হয়। এখানে কাজের শুরুতে ২০ হাজার টাকা থেকে ধিরে ধিরে কয়েক লক্ষ টাকা ইনকাম করছেন ঘরে বসেই।

আপনি যদি ফ্রিল্যান্সার সাইট নিয়ে কাজ করেন তাহলে আপনাকে একটি একাউন্ট তৈরি করার জন্য আবদেন করতে হবে। এখানে কাজ করে নিশ্চিত পেমেন্ট পাওয়া যায়।

তবে এখানে প্রথম প্রথম কাজ পেতে আপনাকে এ বিষয়ে দক্ষতা অর্জন করতে হবে। প্রথম অবস্থায় আপনার কাজ গুলো পেতে একটু কঠিন হবে। আপনি যদি এখানে শ্রম দেন তাহলে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারবেন।

জে আইটি.কম.বিডি সাইট

বর্তমানে অনলাইনে ইনকাম করার জন্য বাংলাদেশ অনেক ধরণের সাইট পাবেন। তার মধ্যে সব চেয়ে ট্রাস্টেড ওয়েবসাইট হলো jit.com.bd আপনি এই সাইটে ঘরে বসে মোবাইল, কম্পিউটার, ল্যাপটপ দিয়ে কাজ করতে পারবেন।

এই সাইটে কাজ করতে হয় ওয়েবসাইটে আর্টিকেল লিখে ওয়েবসাইটের লিংক শেয়ার করে এবং লিংক রেফারেল করে অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন।

আমরা উপরিউক্ত যে কথা গুলো বলেছি এটি একদম সত্যি এবং এই সাইটে কাজ করার জন্য আপকে কোন প্রকার ইনভেস্ট করতে হবে না। আপনি যদি এখানে কাজ করেন তবে একাউন্ট রেজিস্ট্রেশন করার সাথে সাথে ভালো পরিমাণের বোনাস দেওয়া হয়।

আপনি যদি জে আইটি সাইটে কাজ করেন তার জন্য আপনাকে একটি একাউন্ট রেজিষ্ট্রেশন করে নিতে হবে। এখানে একাউন্ট রেজিষ্ট্রেশন করার অনেক সহজ।

আপনি জে আইটি সাইটে দুই পদ্ধতিতে একাউন্ট রেজিস্ট্রেশন করতে পারবেন।

১। আপনার একটি ইমেইল একাউন্ট দিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন।

২।  এছাড়া আপনার ফেসবুক একাউন্টের মাধ্যমেও সাইট রেজিস্ট্রেশন করতে পারবেন।

আমরা আপনাকে দেখাবো কি ভাবে একাউন্ট খোলতে হয়। আপনারা সেই লিংকে ক্লিক করে একটি একাউন্ট খোলে কাজ করে টাকা ইনকাম করতে পারবেন।

জে আইটি সাইটে একাউন্ট রেজিস্ট্রেশন করার লিংক : https://blog.jit.com.bd/register

রেজিস্ট্রেশন করার জন্য আপনাকে কিছু তথ্য পুরণ করতে হবে। তার জন্য নিচের অংশ গুলো দেখুন :

  • Name ………………….
  • Username ……………
  • E-mail Address …….
  • Password …………….
  • Confirm Password…
  • Register ………………

উক্ত তথ্য গুলো পুরণ করার পরে আপনার নামে একটি সাইট হয়ে যাবে। সেই সাইটে আপনি ওয়েবসাইটের টপিক অনুযায়ী আর্টিকেল লিখে অনলাইনে টাকা আয় করতে পারবেন। আপনি যদি ঘরে বসে আয় করেন তবে আজই এখানে রেজিস্ট্রেশন করতে পারেন।

ইউটিউব ট্রাস্টেড সাইট

ইউটিউব বর্তমানে সব চেয়ে জনপ্রিয় একটি প্লাটফর্ম। এখানে যে কোন ভিডিও আপলোড করা যায়।  আপনি ইউটিউবে যে কোন ভিডিও আপলোড করে টাকা ইনকাম করতে পারবেন। এখানে কোন ধরা বাধা নেই যে কোন সময় যে কোন ভিডিও তৈরি করে আপলোড করতে পারবেন।

ইউটিউব হলো গুগলের একটি ভিডিও প্লাটফর্ম। এখানে সকল প্রকার ভিডিও দেখা যায় একদম ফ্রিতে। এছাড়া মজার বিষয় হলো আপনি যদি ইউটিউব চ্যানেল নিয়ে কাজ করেন তাহলে একটি ইউটিউব চ্যানেল খোলে কাজ করতে পারবেন।

এখানে একটি বিষয় আছে যা আপনি শুধু ভিডিও আপলোড করলেই টাকা আয় হবে না। টাকা আয় করার জন্য আপনাকে আরো একটি একাউন্ট ইউটিউবে সংযুক্ত করতে হবে। সেই একাউন্ট হলো গুগল এডসেন্স। আপনি যদি নিচের অংশ গুলো পড়ে সেই শর্তাদি পুরণ করতে পারেন তাহলে আপনি অনলাইনে টাকা আয় করতে পারবেন।

এডসেন্স পাওয়ার জন্য ইউটিউব এর শর্তাদিঃ

  • ইউটিউব চ্যানেলে কম পক্ষে ১০০০ হাজার সাবস্ক্রাইব থাকতে হবে।
  • শুরু থেকে শেষ ১২ (বারো) মাসের মাধ্যমে কম পক্ষে ৪০০০ হাজার ঘন্টা ওয়াচটাইম থাকতে হবে।
  • প্রত্যেকটি ভিডিও ইউনিক থাকতে হবে।
  • যে কোন ভিডিওতে অবশ্যই ভয়েস থাকতে হবে।

উপরিউক্ত শর্তাদি পূরণ করার পরে আপনি এডসেন্স এ আবেদন করে অনুমতি গ্রহণ করলে সেখান থেকে টাকা আয় করতে পারবেন। এই একাউন্টটি গুগলের সবচেয়ে ট্রাস্টেড। এখানে বিশ্বের কোটি কোটি মানুষ কাজ করে। আপনিও যদি চান তবে এডসেন্স একাউন্ট তৈরি করে কাজ করতে পারেন।

আমাদের শেষ কথাঃ

আমরা যে ট্রাস্টেড সাইট গুলো নিয়ে আলোচনা করেছি। আপনি সেই গুলোতে একাউন্ট তৈরি করে কাজ শুরু করতে পারবেন। এই সাইট গুলোতে কাজ করে আপনি বিভিন্ন কার্ডের মাধ্যমে টাকা নিতে পারবেন। এছাড়া বাংলাদেশি বিকাশ, রকেট, নগদ একাউন্ট এর মা্ধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

আমাদের্ এই ওয়েবসাইটে অনলাইন আয় করার সকল প্রকার সমাধান পোস্ট করা হয়। আপনার কোন বিষয় জানার থাকলে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। এছাড়া আমাদের এই ওয়েবসাইট নিয়মিত ভিজিট করে বিস্তারিত তথ্য জনাতে পারেন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

2 thoughts on “অনলাইন ইনকামের ট্রাস্টেড সাইট | অনলাইন ইনকাম করার সেরা সাইট গুলোর তালিকা”

  1. ভাইয়া আমি একজন প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইনার। কিন্তু অনলাইন মার্কেটে আমি কোন কাজ করতে পারছি না। আমাকে একটু সহায়তা করলে আমি উপকৃত হবো।

    Reply

Leave a Comment