বাংলাদেশে ভিভো v20 প্রো এর মূল্য 2022

আমরা জানি বর্তমান সময়ে অধিকাংশ মানুষই বিভিন্ন ধরনের মোবাইল ফোন ব্যবহার করে থাকেন তাদের মধ্যে দেখা যায় স্মার্টফোন ব্যবহারকারী অনেকাংশে বেশি।

মানুষ বিভিন্ন ধরনের স্মার্টফোন গুলো ব্যবহার করে থাকে, এবং অনেকে আছে বাজারে যে সকল স্মার্ট মোবাইল ফোন গুলো চলে আসে সেগুলো কেনার জন্য ব্যাকুল হয়ে থাকে তার মধ্যে একটি স্মার্ট মোবাইল ফোনের নাম হচ্ছে ভিভো v20.

আজ আমরা আমাদের এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের জানাবো বাংলাদেশ ভিভো v20 এর মূল্য কত এবং এই স্মার্টফোনটির বিস্তারিত বিবরণ। আপনি যদি ভিভো v20 মোবাইলের প্রতি আগ্রহী থাকেন তবে আমাদের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন আমরা এখানে জানাবো ভিভো এর বিস্তারিত তথ্য।

আমিও জানি অল্প সময়ের মধ্যে বাজারে লঞ্চ করেছে এটি ভিভো থেকে 2022 সালের সেরা এবং সবথেকে অধিক ফাইভ জি স্মার্টফোন মডেল। তাই আজ আমরা এই মডেলটি নিয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করব। আপনারা যারা 2022 সালের ভিভো এর নতুন মোবাইলের মডেল বিষয়ে জানতে চান তারা আমাদের এই আর্টিকেলের লেখাগুলো ধাপে ধাপে অনুসরণ করুন।

ভিভো ভি ২০ প্রো 5G মডেল বাংলা রিভিউ

ভিভো v20 প্র 5g মডেল মোবাইলটির স্পেসিফিকেশন এবং ফিচার দেখার পর সত্যি বলতে মোবাইলটি অনেক আকর্ষনীয় এবং জনপ্রিয় ভিভো v50 প্র মোবাইলের ডিজাইন স্টাইল অনেক সুন্দর।

ভিভো v20 এর মোবাইল স্ক্রিনের কথা বলতে গেলে এটির স্কিন হচ্ছে 6.44 ইঞ্চি। মোবাইলের স্ক্রিন রেজুলেশন এর কথা বলতে গেলে এই মোবাইলে থাকছে 1080 ইনটু 2400 পিক্সেল।

মোবাইল ডিসপ্লে এবং স্কিনের ক্ষেত্রে এতটা সৌন্দর্যে রয়েছে এই মোবাইলটিতে। ভিভো v50 প্রো বাংলাদেশি টাকায় “27 হাজার 990 টাকা”। এটি এমন একটি প্রিমিয়াম স্মার্টফোন যেখানে সকল আধুনিক ফিচারগুলো আপনারা পেয়ে যাবেন ভিভো নতুন মোবাইল এর মধ্যে পাবেন ফাইভ-জি নেটওয়ার্ক সাপোর্ট।

তো চলুন জেনে নেয়া যাক ভিভো v50 প্র মোবাইলের সম্পূর্ণ রিভিউ-

ভিভো ভি ২০ প্রো মোবাইলের ডিজাইন

ভিভো v50 প্র মোবাইল এর ডিজাইন এবং স্টাইল দেখতে সম্পন্ন ভিভো v20 এর মতই। মোবাইলটিতে লাইট এবং দেখতে অনেক  স্লিম হওয়ার কারণে মোবাইলটি আরও বেশি আকর্ষণীয় তাই একে বলা হচ্ছে বর্তমানে ভিভো টি-টোয়েন্টি সেগমেন্ট স্লিমমিস্ট 5g ফোন।

এ ভবনটি বদিক্স লিভ হওয়ার কারণে এটি ধরলে হাতে অনেক প্রিমিয়াম একটি ভাব এসে যায় মোবাইল এর পেছনে সাইডে সম্পূর্ণ এজি গ্লাস ডিজাইন এর দ্বারা তৈরি করা হয়েছে।

এজি গ্লাস ডিজাইন এর ফলে মোবাইলটি হাতে ধরে ও চোখে দেখতে দারুণ প্রিমিয়াম ভাব দিয়ে থাকে কালারের কথা বললে এই ভিভো মোবাইলের নতুন মডেলের কালার ব্র্যান্ড এর সাথে বিভিন্ন আকর্ষণীয় কালার পেয়ে যাবেন তবে মূলত midnight jazz একসাথে এই মোবাইলে বর্তমানে অ্যাভেলেবল রয়েছে।

মোবাইল ক্যামেরা

ভিভো v50 প্র মোবাইলের মডেল আপনারা পাবেন ট্রিপল ক্যামেরা শাট আপ এবং মোবাইলের মধ্যে থাকতে 64 মেগাপিক্সেল 8 মেগাপিক্সেল এবং টু মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ আমার সাথে থাকছে ডুয়েল এলইডি ডুয়েল টোন ফ্লাশ h2r ইত্যাদি ফিচার।

আমরা বিভিন্ন হৃদয়ের মধ্যে মোবাইলের মাধ্যমে ক্লিক করা ফটো দেখেছি সত্যি বললে একেবারে ডিএসএলআর এর মত এইচডি এবং ক্লিয়ার ছবি মোবাইলের মাধ্যমে তোলা সম্ভব সেলফি ক্যামেরা নিয়ে কথা বললে এই মোবাইলের মাধ্যমে আপনারা পাবেন ডুয়েল ক্যামেরা সেটআপ। সেলফি ক্যামেরা মেগাপিক্সেল 8 মেগাপিক্সেল এইচ আর এর সুবিধা।

ভিভো v50 প্র ক্যামেরা ফীচার গুলো-

  • অটো ফ্লাশ এবং এইচডি আর মুড
  • আই এস ও কন্ট্রোল প্লাস টু ফোকাস
  • ফেস ডিটেকশন এক্সপোজ কম্প্যাকশন

কন্টেনওয়াস সর্টিং ফিচার এর মধ্যে থাকছে একাধিক ছবি তোলার ধারণক্ষমতা ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করে রিলেটেড সেলফি সেলফি তুলতে পারবেন।

কনফিগারেশন এবং ব্যাটারি

ভিভো v50 প্র কাজ করে qualcomm snapdragon 765G Chipset আছে octa core processor. প্রসেসর কোর এর সেট আপ হচ্ছে- kryo 475 2.4Ghz single core ইত্যাদি।

মাল্টি চেকিং এবং হাই এন্ড গেমিং করার ক্ষেত্রে আপনাদের কোন প্রকার অসুবিধা হবে না এই মোবাইলটি ব্যবহার করার ফলে মোবাইলের মডেল দেওয়া হয়েছে 8 জিবি র্যাম এবং 128gb ইন্টার্নাল স্টোরেজ।

এর পরিমান এতটা বেশি থাকার জন্য আপনার মোবাইলের গেমিং পারফরম্যান্স এবং ওভার অল পারফরমেন্স এর মধ্যে আপনারা কোন ধরনের সমস্যা পাবেন না।

ভিভো v20 মোবাইলের গ্রাফিক্সের জন্য দেয়া হয়েছে adreno 620 gpu যা গেমিং এর জন্য অনেক ভালো জিপিইউ। ভিভো মোবাইলের মডেল এর মধ্যে পাবেন Li Polymer type 4000mAh battery.

আপনারা ব্যাটারির জন্য পাচ্ছেন 33w ফাস্ট চার্জিং টেকনোলজি যার মধ্যে আপনারা মোবাইল দ্রুত চার্জ দিতে পারবেন এবং দ্রুত চার্জ হয়ে যাবে।

মোবাইলের গেমিং পারফরমেন্স

আমরা আগেই বলেছি এ মোবাইলের কনফিগারেশন অনেক হাই অনেক জনপ্রিয় তাই আপনারা যদি ভিভো v20 প্রো এর মাধ্যমে গেম খেলতে চান তাহলে একদম ফাস্ট স্পিডে গেম খেলতে পারবেন কোন প্রকার হ্যাক হওয়ার সম্ভাবনা থাকবে না কারন আপনারা এই মোবাইলে 8 জিবি র্যাম পেয়ে যাচ্ছেন।

আশা করি আপনারা বুঝে গেছেন বাংলাদেশ ভিভো v20 প্রো এর মূল্য কত। আপনার মোবাইলটি কিনতে আগ্রহী থাকেন তবে আজই এটি কিনে ফেলুন কারণ এই মোবাইলটি আপনার হাতে নিলে অনেক ভাল ফিল হবে এবং এখানে যাবতীয় কাজ গুলো আপনারা কোন প্রকার বাধা বিপত্তি ছাড়াই করতে পারবেন।

আরো পড়ুনঃ

শেষ কথাঃ

তো বন্ধুরা আজ আমাদের এয়ারটেল এর মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করেছে বাংলাদেশ ভিভো v20 প্রো এর মূল্য 2022। আপনার যদি এই মোবাইলটি ব্যবহার করতে চান তাহলে আজই কিনে ফেলুন কারণ এখানে অনেক ধরনের হিসাব দেয়া রয়েছে যা ব্যবহার করে আপনারা অনেক উপকৃত হবেন।

বাংলাদেশে ভিভো v20 প্রো এর মূল্য 2022 বাংলাদেশে ভিভো v20 প্রো এর মূল্য 2022 বাংলাদেশে ভিভো v20 প্রো এর মূল্য 2022 বাংলাদেশে ভিভো v20 প্রো এর মূল্য 2022

বাংলাদেশে ভিভো v20 প্রো এর মূল্য 2022 বাংলাদেশে ভিভো v20 প্রো এর মূল্য 2022 বাংলাদেশে ভিভো v20 প্রো এর মূল্য 2022 বাংলাদেশে ভিভো v20 প্রো এর মূল্য 2022

আমাদের এই আর্টিকেলটি যদি আপনাদের কাছে ভাল লেগে থাকে তবে এটি আপনার বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করবেন। আমাদের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment